Facebook Poto Verify ঠিক করুন মাত্র 3 মিনিটেই "

আপনার ফেসবুক আইডি লক হয়ে গেলে, মাত্র তিন মিনিটে লক খুলে ফেলুন,Facebook Id Recover, Facebook Id disabled, Disabled I'd beack,
Share it:

 








অনেক সময় বিভিন্ন  কারনে আমাদের Facebook আইডি লক হয়ে যায়। তখন ফোন নাম্বার দিয়ে ভেরিফাই করে অথবা security question এর উত্তর দিয়ে আবার আইডি ফিরে পাওয়া যায়। কিন্তু এগুলো করে একবার আইডি ফেরত পাবার পর আ Photo Verification করতে হয় সেটা খুব বিরক্তিকর বিষয়। 


ফেসবুক আসলে এমনে একটি সামাজিক যোগাযোগের মাধ্যম যাতে আপনি আপনার আশেপাশের পরিবেশের পরিচিত মানুষদের সাথে যোগাযোগ করবেন। কিন্তু অনেকেই ফেসবুকে নতুন মানুষের সাথে পরিচিত হতে চায়। এর জন্য একজনের ফ্রেন্ডলিস্টে অনেক অপরিচিত মানুষ থাকে যাদের ছবি দেখে চেনা যায়না।


আরেকটি বিরক্তিকর ব্যাপার হলো ফটো ট্যাগিং। অনেকেই আজাইরা ছবিতে সবাইকে ট্যাগ করে। এজন্য আপনাকে যখন photo verification দেওয়া হয় " অনেক সময় দেখা যায় সিকিউরিটি প্রবলেম বা লোকেশন প্রবলেমের জন্য দেওয়া হয়। 


== অনুগ্রহপূর্বক  ”যে ছবিতে আপনার বন্ধুর মুখ নেই এমন ছবি আপনার বন্ধুকে ট্যাগ করবেন না যেমনঃ আপনারা ৫ বন্ধু ঘুরতে গিয়ে  কোথাও ছবি তুললেন সেই ছবিটি যখন আপনি ফেসবুকে পোস্ট করবেন সেখানে সেই বন্ধুদের ট্যাগ করতে পারেন, অন্যথায় আপনার ট্যাগ করার জন্য আপনার বন্ধু আপনার উপর বিরক্তি হয়ে আপনাকে ব্লক করে দিতে পারে, যেটি আপনার জন্য একটি লজ্জা জনক ব্যাপার।” ==


এবার আসি Photo Verfication যেভাবে বাইপাস করবেন।


১. GOOGLE.COM এ যান।


২. এখন আপনার Fb তে POTO ভেরিফিকেশনের সময় একটি ছবির সাথে ৬টি বন্ধুর নাম থাকবে।


৩. গুগল ইমেজ সার্চে লিখুন facebook+আপনার বন্ধুর নাম। মানে আপনার বন্ধুর নাম Naim Al Mahmud হলে লিখবেন facebook+Naim Al Mahmud 


৪. এবার গুগল সার্চে অনেক মানুষের ছবি দেখতে পাবেন । যদি কোন ছবি আপনাকে ভেরিফাই করতে দেওয়া ছবির সাথে মিলে যায় তাহলে বুঝবেন সেটা তারই ছবি। আর যদি না মিলে তাহলে বাকি ৫জনের নাম দিয়ে পুনরায় ট্রাই করতে থাকুন।


৫. এরপরেও ছবিগুলো সনাক্ত না করতে পারলে আপনি ২টি প্রশ্ন স্কিপ করতে পারবেন। এছাড়াও সবগুলো প্রশ্নে ১টি উত্তর ভুল হলে আপনাকে আরও 2 বা 3 টা অপশন দেওয়া হবে । প্রশ্নের উত্তর ঠিকভাবে দেবার পর আপনার পাসওয়ার্ড রিসেট করতে বলা হবে। নতুন পাসওয়ার্ড দিয়ে এরপর সহজেই আপনি আপনার একাউন্ট ফিরে পেতে পারবেন।

Share it:

Facebook

Tips & Triks

Post A Comment:

0 comments: