CANVA pro account ~1 মাসের জন্য একদম ফ্রি " আজীবন নিতে পারবেন।

ফ্রী " তাই আর মিস না করে নিয়ে নিন " Canva Pro Paid apk " বিস্তারিত জানতে লিঙ্কে ক্লিক করুন
Share it:






 HLW Everyone


Canava কী? কী কাজে ব্যবহৃত হয়?কী Account Create করতাছেন আর কী জন্যই এটা Create করবেন তা আগে জানা জরুরী। কারণ পুরো আর্টিকেলটি পড়লে অবশ্যই জানতে পারবেন। 

➡️তো এক নজরে দেখা যাক এটা কোন কাজ এ ব্যাবহার হয়। এই Canva Pro Account এর- কাজ কী?

মূলত এটি একটি Tool যার সাহায্যে বিভিন্ন Platform এর জন্য বিভিন্ন Design করতে পারবেন।

…অর্থাৎ Facebook Post Cover Profile,  Blog ..Youtube Banner, Channel Art, Thumbnail সহ অনেক Video/stream Platform এর Post customization এ ব্যবহার যোগ্য।

.আরেকটা জিনিস হল এই Canva তেই Pre-build CV,Resume,About me Template পাওয়া যায় অনেক  ফ্রিতে তে আর সব গুলাই Updated Level এর। ঐগুলাও Edit করে আপনি চাকরি বা প্রতিষ্ঠানে চাকরির জন্য আবেদন করতে পারবেন। 

Still Confuse,  Np? Watch this! 

একটি Free Account Create করে APK Install ছাড়াই Chrom, বা, Opera,,বা যেকোন ব্রাউজারে গিয়ে  নিজে থেকেই এই Processগুলো করতে পারবেন।

  ➤যেভাবে Canva Pro Account Create করবেন –
নিচের ধাপ গুলো ফলো করুন ⤵️



>প্রথমে Canva.com এ গিয়ে একটা Free Account Create করে নিন। সেখানে নিজের ব্যক্তিগত  Mail বা Temp. Instant Mail Use করতে পারেন। 


তবে Sign up শেষে Mail এ যেয়ে- Verification করে নিবেন।


➡️ তারপর Screen একটা POP up Message show করবে, যেখানে লেখা থাকবে Try Canva pro -  ঐখানে click করে নিন তারপর POP up message না আসে তাহলে Screen এর এক কোণায় এই Option পেয়ে যাবেন try Canva Pro।


এরপর আপনাকে Billing/Credit Page এ Redirect করবে, তখন Card select করে নিবেন অবশ্যই। 

 

➡️এবার Namso-gen site লিখে  এ প্রবেশ করুন। এবং Bin এর ঘরে 522158004 দিন। এবং Generate এ Click করে দিন। অন্য Option Change করার দরকার নাই।

➡️ এরপর যেকোন একটা Canva তে Paste করে দিবেন এবং Claim my Free Trail এ Click করুন।



➡️ MayBe Later এ Click করে কিছু ময়য় অপেক্ষা করুন , ব্যাস 3 মাসের জন্য নিজস্ব Canva Pro এর মালিক হয়ে গেলেন , অন্যের  Account দ্বার করে আর ব্যবহার করা লাগবে না। 



Share it:
Next
Newer Post
Previous
This is the last post.

CANVA

Tips & Triks

Post A Comment:

1 comments: