Upcoming Huawei Nova 8। হুয়াওয়ে নোভা 8 রিভিউ বাংলা 2021

আপকামিং ফ্ল্যাগশিপ Huawei Nova 8 pro সিরিজ। ইতিমধ্যে এর ছবি ও স্পেসিফিকেশন ফাঁস হয়েছে ওয়েইবো’তে
Share it:

 হুয়াওয়ে নোভা 8  রিভিউ 

Upcoming Huawei Nova




Huawei Nova 8 and 8 Pro 


মার্কিন নিষেধাজ্ঞার চাপ নিজেদের স্টাবলিষ্টড সাব-ব্র‍্যান্ড অনার’কে বিক্রি করার পর এবার আরেকটি সাব-ব্র্যান্ড নোভা’কে শক্তভাবে ধরে রাখার দিকে মনোযোগ দিচ্ছে চীনা টেক জায়ান্ট হুয়াওয়ে। এরই প্রেক্ষিতে তারা বাজারে আনতে চলেছে নোভা লাইনআপের আপকামিং ফ্ল্যাগশিপ Huawei Nova 8 সিরিজ। ইতিমধ্যে  Huawei Nova 8  এর ছবি ও স্পেসিফিকেশন ফাঁস হয়েছে ওয়েইবো’তে।


 নোভা 8 একটি 90Hz বাঁকা 6.57-ইঞ্চি এফএইচডি + ওএইএলডি স্ক্রিনট" ও  32MP এমপি সেলফি ক্যামেরা তার জন্য একটি কেন্দ্রিক পাঞ্চহোল কাটআউট রয়েছে।  প্যানেলের নীচে fingaring স্ক্যানার রয়েছে " ও স্পিকারের পাশে রয়েছে সুন্দর একটি ফেরাম। 


 পিছনে চারপাশে একটি উপবৃত্তাকার ক্যামেরা রয়েছে যার সাথে একটি MP8 " প্রাথমিক সেন্সর পাশাপাশি একটি ম্যাক্রো শট এবং গভীরতার ডেটার জন্য দুটি এমপি আলট্রাওয়াইড স্নাপার এবং দুটি 2 এমপি সেন্সর ব্যবহার করা হয়েছে।   ফোনটি কিরিন 985 দ্বারা চালিত যা এপ্রিল মাসে অনার 30-এ আত্মপ্রকাশ করেছিল।  এটি 8 জিবি র‌্যাম এবং 128/256 গিগাবাইট স্টোরেজ দ্বারা সেটাপ করেছে।


সফটওয়্যারটির  EMUI 11 সাপোর্ট এবং হুয়াওয়ে এইচএমএস সিস্টেম সহ অ্যান্ড্রয়েড 10 দ্বারা আচ্ছাদিত।  ব্যাটারি 3,800 এমএএইচ এ আসে এবং 66W তারযুক্ত দ্রুত চার্জিংয়ের পোর্ট রয়েছে। 


নোভা 8 , বেগুনি, সবুজ এবং কালো রঙে পাওয়া যায়।  এটির 8/128 জিবি ট্রিমে সিএনওয়াই 3,299 ($ ​​505) এর দাম যখন 8/256 গিগাবাইট ভেরিয়েন্টটি সিএনওয়াই 3,699 ($ ​​565) ও বাংলাদেশি টাকা মোট 47930.80 পাওয়া এ যায়।  ৩০ ডিসেম্বর আনুষ্ঠানিক বিক্রয় খোলা থাকাকালীন হুয়াওয়ে ইতিমধ্যে আদেশ নিয়েছে International  কিন্তু অতি মত ইন্টারন্যাশনাল ফ্লাইট সব বন্ধ রয়েছে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অপেক্ষায় থাকুন।


ধন্যবাদ আজকের আর্টিকেলটি পড়ে কেমন লাগছে অবশ্যই কমেন্ট করে জানাবেন। 

Share it:

Upcoming phon

Post A Comment:

0 comments: