শিক্ষামূলক উক্তি বিশ্বাস নিয়ে উক্তি সফলতার উক্তি সময় নিয়ে কিছু উক্তি যোগ্যতা নিয়ে উক্তি জীবন নিয়ে উক্তি

জীবনের উদ্ধৃতি এবং উক্তি যা আপনাকে একটি শিক্ষা দেবে। এখানে পড়ার জন্য সবচেয়ে দুঃসময় ও জীবনের উদ্ধৃতি এবং বক্তব্য যা আপনাকে অনুপ্রাণিত করবে।
Share it:

 






পার্ট - 2 ]


72 টি শিক্ষা মূলক উক্তি নিয়ে আসলাম যা আপনার  জীবনকে উদ্ধৃতি করতে শিখাবে এবং যা আপনাকে একটি শিক্ষা দেবে।

কস্টের জীবনের উদ্ধৃতি এবং উক্তি যা আপনাকে একটি শিক্ষা দেবে।  এখানে পড়ার জন্য সবচেয়ে দুঃসময় ও জীবনের উদ্ধৃতি এবং বক্তব্য যা আপনাকে অনুপ্রাণিত করবে।  জীবন আমাদের দিকে কী ছুঁড়ে মারে না কেন, আমরা নিজের মধ্যে যত গভীর দুঃখ বোধ করি না কেন, জীবনের উজ্জ্বল দিকটি দেখুন, সর্বদা মনে রাখবেন যে আমাদের প্রতিটি লড়াইয়ে আমরা এমন একটি শিক্ষা শিখি যা আমাদের এগিয়ে যেতে সক্ষম করে তোলে।  জীবনের এই দুঃসময়ের  উক্তিগুলি আপনাকে দুঃখ কস্ট কে  কাটিয়ে উঠতে, ভবিষ্যতে আপনাকে আরও জ্ঞানী করে তুলতে সহায়তা করে, যা আপনাকে আরও ভাল সংস্করণ করতে অতীতে আপনার আগের ভুলগুলি এড়াতে সহায়তা করতে পারে।  আপনি জীবন সম্পর্কে এই দুঃসময়ের উক্তিটি আপনার বন্ধুদের, পরিবার এবং প্রিয়জনের সাথে সেয়ার করতে পারেন।

↪️ আমাকে বলবেন না যে আমি পরিবর্তন করেছি নিজেকে, যখন বাস্তবে, আমি কেবল আপনার সাথে কাজ করা বন্ধ করে দিয়েছি,

↪️ আপনি সবচেয়ে অপ্রত্যাশিত সময়ে, সবচেয়ে অপ্রত্যাশিত ব্যক্তির প্রেমে পড়ে যান।

↪️  যে কেউ পরিবর্তন করতে চায় না নিজেকে  তাকে পরিবর্তন করার চেষ্টা বন্ধ করুন।  যে কেউ আপনাকে ক্ষমা করে দেয় না, তাকে সুযোগ দেওয়া বন্ধ করুন।  আপনার হৃদয় যে জায়গা থেকে ছুটে এসেছিল সেখানে ফিরে হাঁটা বন্ধ করুন।  তাদের কথায় বিশ্বাস করা এবং তাদের ক্রিয়াগুলি উপেক্ষা করা বন্ধ করুন।  আপনার নিজের হৃদয় কস্ট দেওয়া করা বন্ধ করুন।

↪️  এটি কেন কাজ করবে না তার সমস্ত কারণ ভুলে যান এবং এটি কেন ঘটবে তার একক কারণ বিশ্বাস করুন। 

↪️ স্মৃতি আমাদের সবচেয়ে বেদনাদায়ক আশীর্বাদ হতে হবে।

↪️

↪️ আপনি ফিরে যেতে এবং শুরুটি পরিবর্তন করতে পারবেন না, তবে আপনি যেখানে আছেন এখান থেকেই শুরু করতে পারেন, এবং শেষটি পরিবর্তন করতে পারেন। 

↪️  অসুস্থ থাকার ভান করা ছেরে দিন, নাহল্র দেখবেন একদিন সব উলট পালট হয়ে গেছে।

↪️ যার জন্য লড়াই করা মূল্যবান!! তার জন্যই লড়াই করুন।

↪️ আমি যখন ডিপ্রেশনে থাকি তখন আমার যে ছোট্ট কস্ট হয় সে সম্পর্কে কেউ জানে না।  আমি কেবল তাদের হাসি   গুলো দেখতাম।

↪️ আমি এখনও কস্টের কারণ হয়ে থাকলেও আপনি আমাকে সাপোর্ট  দেন। 

পরবর্তী পার্ঠ পরার জন্য আমাদের সাথে থাকুন।

Share it:

লাইফ স্টাইল

Post A Comment:

0 comments: